পবিত্র কাবা শরীফের পিক | মক্কা শরীফ ছবি mokka pic

পবিত্র কাবা শরীফের অসংখ্য ছবি প্রকাশিত হয়েছে। কারণ মানুষ সব সময় পবিত্র কাবা শরিফের ছবি খোঁজে। যার কারণে সবার সুবিধার্থে আমরা এই রেজিস্টারে কাবা শরীফের বেশ কিছু ছবি প্রকাশ করেছি। যাতে সবাই কোনো ঝামেলা ছাড়াই সহজেই ছবি ডাউনলোড করতে পারে।

পবিত্র কাবা শরীফ প্রতিটি মুসলিম জাতির জন্য একটি গুরুত্বপূর্ণ স্থান। যেখানে প্রতিটি মুসলমান অন্তত একবার দেখার আকাঙ্ক্ষা নিয়ে বসবাস করে। তবে অনেকেরই সেই আশা থাকলেও নানা কারণে অনেকেই তা করেন না।


পবিত্র কাবা শরীফ এমন একটি স্থান যেখানে প্রতিটি মুসলমান তাদের সমস্ত পাপ ধুয়ে ফেলতে যায়। কারণ সেখানে গিয়ে হজ করলে। তাহলে আপনি অসীম কল্যাণের অংশীদার হবেন। এবং মহান আল্লাহ আপনার পূর্বের সকল গুনাহ মাফ করে দিবেন। তাই বিভিন্ন দেশের মুসলমানরা নিয়মিত হজের উদ্দেশ্যে এই কাবা শরীফে যান।

তাই এসব বিষয় বিবেচনা করে মুসলমানরা প্রতিনিয়ত কাবা শরীফের ছবি খোঁজেন। যে ছবিগুলো আমরা সাধারণত অনেক বাড়িতে ওয়ালবোট হিসেবে দেখতে পাই।

খেয়াল করলেও দেখা যাবে, অনেকেই তাদের মোবাইলের ওয়ালপেপারে পবিত্র কাবা শরিফের ছবি ব্যবহার করছেন। মোবাইল ওয়ালপেপার হিসাবে কাবা শরীফের ছবি ব্যবহার করা মোবাইলটিকে আরও সুন্দর দেখায়।

তাই আপনি যদি আপনার মোবাইল ফোনের ওয়ালপেপার হিসেবে কাবা শরিফের ছবি সেট করার কথা ভাবছেন। সেক্ষেত্রে অবিলম্বে এই নিবন্ধে প্রকাশিত সমস্ত ছবি দেখতে থাকুন এবং পছন্দের ছবি ডাউনলোড করুন। যাতে আপনি পরে এটি ব্যবহার করতে পারেন।

কাবা শরিফের ছবি 









































Previous chapter Next chapter
No Comment
Add Comment
comment url